Breaking




Tuesday 2 May 2023

অগ্নিবীর প্রকল্পে ভারতীয় বায়ু সেনাতে প্রচুর কর্মী নিয়োগ,বেতন ৩০,০০০ টাকা

অগ্নিবীর প্রকল্পে ভারতীয় বায়ু সেনাতে প্রচুর কর্মী নিয়োগ,বেতন ৩০,০০০ টাকা

অগ্নিবীর প্রকল্পে ভারতীয় বায়ু সেনাতে প্রচুর কর্মী নিয়োগ
অগ্নিবীর প্রকল্পে ভারতীয় বায়ু সেনাতে প্রচুর কর্মী নিয়োগ
ডিয়ার চাকরী প্রার্থী,
তোমাদের জন্য আমরা আজকে হাজির হয়েছি "অগ্নিবীর প্রকল্পে" ভারতীয় বায়ু সেনাতে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। এই পোস্টটি সম্পর্কে আমরা এই পোস্টটির মাধ্যমে তোমাদের সঙ্গে আলোচনা করবো কীভাবে আবেদন করতে হবে, যোগ্যতা, বেতন এবং আরও অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য গুলি। যে তথ্য জানার পর তোমাদের এই পদে আবেদনের জন্য কোনো রকম প্রশ্ন আসবেনা। তাই তোমরা অবশ্যই নীচের দেওয়া প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখে নাও। 

পদের নাম ➥ AGNIVEERVAYU

শিক্ষাগত যোগ্যতা ➥ প্রার্থীদের গণিত, পদার্থবিদ্যা এবং ইংরেজি বিষয় নিয়ে দ্বাদশ শ্রেণী পাশ সহ ইঞ্জিনিয়ারিংয়ের মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল, কম্পিউটার সায়েন্স, ইনস্ট্রুমেন্টেশন টেকনোলজি অথবা তথ্য প্রযুক্তি বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে।

শারীরিক যোগ্যতা ➥ এই পদের জন্য ন্যূনতম গ্রহণযোগ্য উচ্চতা হল ১৫২ সেমি, উত্তরাখণ্ডের উত্তর পূর্ব বা পার্বত্য অঞ্চলের প্রার্থীদের জন্য ন্যূনতম উচ্চতা ১৪৭ সেমি, লাক্ষাদ্বীপের প্রার্থীদের ক্ষেত্রে সর্বনিম্ন উচ্চতা হবে ১৫০ সেমি।

মাসিক বেতন ➥ ৩০,০০০ টাকা

বয়সসীমা ➥ প্রার্থীর বয়স সর্বোচ্চ ২১ বছরের মধ্যে হতে হবে এই পদে আবেদনের জন্য। 

আবেদন পদ্ধতি ➥ ইচ্ছুক প্রার্থীদের নোটিফিকেশানের নিচের অংশে থাকা আবেদনপত্রটি একটি A4 কাগজে প্রিন্ট করে কলাম অনুযায়ী সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে। পূরণ করা আবেদনপত্রটি একটি পিডিএফ -এর মধ্যে স্ক্যান করে – bluesports.rec@iaf.nic.in এই ইমেইল এড্রেসে পাঠাতে হবে। সেইসঙ্গে প্রার্থীদের ভারতীয় বায়ু সেনার নির্দিষ্ট ওয়েবসাইট www.agnipathvayu.cdac.in থেকে অনলাইন আবেদনপত্রটি পূরণ করতে হবে। উল্লেখ্য এই সমস্ত নিয়োগগুলি হবে ভারত সরকারের স্পোর্টস কোটার অধীনে।

গুরুত্বপূর্ণ তারিখ ➥ 
আবেদন শুরু ২৯শে এপ্রিল ২০২৩
আবেদন শেষ ৫ই মে ২০২৩

গুরুত্বপূর্ণ লিংক  

অফিশিয়াল নোটিফিকেশন Download Now
আবেদন করার লিংক Click Here

No comments:

Post a Comment