Breaking




Saturday 19 August 2023

প্রকাশিত হল লেডি কনস্টেবল পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহের এবং পরীক্ষার তারিখ

প্রকাশিত হল লেডি কনস্টেবল পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহের এবং পরীক্ষার তারিখ

লেডি কনস্টেবল পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহের এবং পরীক্ষার তারিখ
লেডি কনস্টেবল পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহের এবং পরীক্ষার তারিখ
সুপ্রিয় পরীক্ষার্থী,
আমরা সকলেই জানি যে গত এপ্রিল মাসে প্রচুর শূন্যপদে পশ্চিমবঙ্গ লেডি কনস্টেবল পদে নিয়োগের বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছিল। যে পদে আবেদনের সময়সীমা উল্লেখ ছিল, ২৩শে এপ্রিল থেকে ২২শে মে পর্যন্ত। যেখানে দেখা যাচ্ছে কয়েক লক্ষ পরীক্ষার্থী আবেদন করেছে। আমাদের টেলিগ্রাম চ্যানেলে এই পরীক্ষাকে নিয়ে যে ফিটব্যাক পাচ্ছি তাতে দেখা যাচ্ছে, প্রায় সকলেই এই পরীক্ষার এডমিট কার্ড কবে দেবে এবং এই পরীক্ষা কবে হবে এই নোটিশ জানার জন্য অধীর আগ্রহে বসে আছো। 

গতকাল অর্থাৎ ১৮ই আগস্ট West Bengal Police Recruitment Board একটি নোটিশ জারি করে, যেখানে উল্লেখিত আছে লেডি কনস্টেবল পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহের তারিখ এবং উক্ত পরীক্ষা কবে হবে তার তারিখ। West Bengal Police Recruitment Board-এর নোটিশে উল্লেখিত আছে যে, লেডি কনস্টেবল পরীক্ষার এডমিট কার্ড দেওয়া শুরু হবে ২৭শে আগস্ট রবিবার থেকে থেকে এবং বহু প্রতীক্ষিত এই লেডি কনস্টেবল পরীক্ষাটি অনুষ্ঠিত হবে,১০ই সেপ্টেম্বর রবিবার। এই পরীক্ষা কটা থেকে এবং তোমার কোথায় সিট পড়েছে সেটা দেখতে পারবে যে যার এডমিট কার্ডের মধ্যে। 

কীভাবে এডমিট কার্ড সংগ্রহ করতে হবে ?
প্রথমে পশ্চিমবঙ্গ পুলিশের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে তারপর সেখানে নিজের Application Serial No এবং Date of Birth বসিয়ে নিজের এডমিট কার্ড সংগ্রহ করতে পারবে। 

অতএব তোমরা এখন যেহেতু পরীক্ষার তারিখ জেনে গেচ্ছো, আর সময় নষ্ট না করে একদম জোরকদমে প্রস্তুতি নিয়ে যাও। কারণ যত নিজেকে বারবার প্র্যাকটিস করবে তত নিজেকে উক্ত পরীক্ষার জন্য সঠিক প্রস্তু করে তুলতে পারবে। 

অফিশিয়াল নোটিফিকেশন Download Now
অফিশিয়াল ওয়েবসাইট Click Here

আরও পড়ুনলেডি কনস্টেবল সিলেবাস 2023

No comments:

Post a Comment