Breaking




Saturday 20 January 2024

GK Challenger Book 2.0 PDF || For All competitive exams

GK Challenger Book 2.0 PDF || For All competitive exams

GK Challenger Book 2.0 PDF || For All competitive exams
GK Challenger Book 2.0 PDF || For All competitive exams
নমস্কার বন্ধুরা,
আজকে আমরা তোমাদের জন্য নিয়ে হাজির হয়েছি একটি বই নিয়ে যে বইটি তোমাদের আগত সমস্থ চাকরীর পরীক্ষা গুলির জন্য দারুন ভাবে কাজে আসবে। আমাদের দেওয়া আজকের বইটি হল, জিকে চ্যালেঞ্জার বই PDF। তোমরা যারা বিভন্ন রকম চাকরীর পরীক্ষা গুলির জন্য প্রস্তুতি নিচ্ছো এবং তোমরা যারা একটি ভালো বইয়ের খোঁজ করছিল, কেবলমাত্র আজকের PDF-টি তোমাদের জন্য। তাই তোমরা কোনো রকম ভাবনা চিন্তা না করে অবিলম্বে PDF-টি সংগ্রহ করে নাও এবং মনোযোগ সহকারে পড়া শুরু করে দাও।

বই সম্পর্কে কিছু তথ্য -

আমরা এই বইটিতে ১০০০ টির বেশি জিকে প্রশ্ন উত্তর দিয়েছি, যে প্রশ্ন গুলি SAQ ফরম্যাটে দেওয়া আছে। আমরা আগের বার যে বইটি তোমাদের সঙ্গে শেয়ার করেছিলাম সেই বইটিতে কিছু প্রশ্ন ভুলছিলো যেটা তোমরা অনেকেই কমেন্ট করে জানিয়ে ছিলে। 
সেই জন্য আমরা এইবারে বইটিতে যে সমস্থ প্রশ্ন গুলি দিয়েছি সেই প্রশ্ন গুলির কোয়ালিটি মেন্টেন করে দেবেরা চেষ্টা করেছি। যদি তাসত্যেও কিছু ভুল থেকে থাকে সেটা আমাদের অনিচ্ছাকৃত,তার জন্য আমরা ক্ষমা প্রার্থী।

বইটির সম্পর্কে আমাদের কিছু কথা -

 এই বইটি আপানাদের কাছে সম্পূর্ণ বিনামূল্যে শেয়ার করলাম। অনেকেই আছে যারা অর্থের অভাবে বই কিনতে না পারার জন্য ঠিকমতো প্রস্তুতি নিতে পারে না এবং নিজেদের স্বপ্ন পূরণ করতে পারেনা।  তাই তাদের কথা ভেবেই আমাদের এই ছোট্ট উদ্যোগ। 

 আমরা যথেষ্ট যত্ন সহকারে প্রশ্নোত্তরগুলি প্রস্তুত করেছি, কিন্তু তা স্বত্বেও যদি কোন প্রশ্নের উত্তর ভুল থাকে বা কোন বানান ভুল থাকে সেটি আমাদের অনিচ্ছাকৃত আর তার জন্য আমরা ভীষণভাবে ক্ষমাপ্রার্থী।

 আপনাদের কাছে আমাদের একটাই অনুরোধ এই বইটি আপনারা আপনার বন্ধুদের সঙ্গে একটু বেশি করে শেয়ার করে দেবেন,যাতে করে আপনারা মতো তারাও এই বইটির সাহায্য পায়। 

 পরবর্তীতে আমাদের আরও ভালো বই প্রস্তুত করার ইচ্ছা আছে আর তার জন্য আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।

বইটি কোন কোন পরীক্ষার জন্য বানানো হয়েছে - 

 আমরা বেসিক্যালি আগত কলকাতা পুলিশ, ফুট সাব ইন্সপেক্টর এবং লেডি কনস্টেবল পরীক্ষা গুলির জন্য এই বইটি প্রস্তুত করেছি। তাছারাও অন্যান্য পরীক্ষা গুলি যেমন - ICDS, Rail, SSC, WBP, Food SI,  এবং WBCS পরীক্ষা গুলির জন্যও এই বইটি কাজে আসবে। আমরা প্রশ্ন গুলি সেই ভাবেই নিয়ে বানিয়েছি। 

GK Challenger Book 2.0
GK Challenger Book 2.0 PDF টি সংগ্রহ করতে নীচের Download Now-লেখায় ক্লিক করো

File Details :: 

File Name: GK Challenger Book 2.0

File Format:  PDF

No. of Pages:  48

File Size:  1 MB 



No comments:

Post a Comment