Breaking




Tuesday 16 May 2023

উচ্চ মাধ্যমিক রেজাল্ট 2023 :: চূড়ান্ত তারিখ ঘোষণা করলো পর্ষদ, এক্ষুনি জেনে নিন তারিখটি

WB HS Result 2023 :: চূড়ান্ত তারিখ ঘোষণা করলো সংসদ, এক্ষুনি জেনে নিন তারিখটি

উচ্চ মাধ্যমিক রেজাল্ট 2023 :: চূড়ান্ত তারিখ ঘোষণা করলো পর্ষদ
উচ্চ মাধ্যমিক রেজাল্ট 2023 :: চূড়ান্ত তারিখ ঘোষণা করলো পর্ষদ
ডিয়ার HS ছাত্র ছাত্রী,
আজকের পোস্টটি কেবলমাত্র তোমাদের জন্য, আমরা আজকে তোমাদের সঙ্গে শেয়ার করবো, উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের দ্বারা ঘোষণা করা ২০২৩ উচ্চ মাধ্যমিক রেজাল্টের তারিখ। আমরা এর পাশাপাশি আলোচনা করবো কীভাবে বা কোন কোন ওয়েবসাইটের মাধ্যমে সবার আগে রেজাল্ট দেখতে পারবে। সুতরাং তোমরা কোনো রকম সময় নষ্ট না করে ঝটপট দেখে নাও উচ্চ মাধ্যমিক রেজাল্ট 2023 তারিখ এবং অন্যান্য তথ্য গুলি। 

চলতি বছরের ১৪ই মার্চ থেকে শুরু হয় উচ্চ মাধ্যমিক পরীক্ষা এবং শেষ হয় ২৭শে মার্চ। এই বছর পশ্চিমবঙ্গের মোট ২,৩৮৯ টি পরীক্ষা কেন্দ্রে অংশগ্রহণকারী পরীক্ষার্থীর সংখ্যা ছিলো প্রায় ৮ লক্ষ ৫৫ হাজার যা আগের বছরের তুলনায় ১,১০,৩৪৫ জন কম।

এই বছর উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ সিদ্ধান্ত নেয়,৫৮তম দিনে ২০২৩-এর উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বের করবে অর্থাৎ উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের ঘোষণা করা তারিখটি হল,২৪শে মে বুধবার। ওইদিন দুপুর ১২ টায় সাংবাদিক বৈঠকের মাধ্যমে অনুষ্ঠানিকভাবে পরীক্ষার ফল ঘোষণা করবে পর্ষদ এবং ওই দিন দুপুর ১২.৩০ মিনিটে অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে নিজের রেজাল্ট দেখতে পারবে।

বিঃ দ্রঃ- আমরা এর পর একটি পোস্টটি তোমাদের সঙ্গে শেয়ার করবো, যে পোস্টটির মধ্যে আমরা উচ্চ মাধ্যমিক রেজাল্ট 2023 কীভাবে দেখতে পারবে তার স্টেপ বাই স্টেপ এবং ওয়েবসাইট গুলির নাম শেয়ার করবো।

No comments:

Post a Comment